পর্নস্টারের সঙ্গে এক রাত!

45
নিউজডেস্ক:ss1কতই রঙ্গ দেখি দুনিয়ায়, ও ভাই রে, ও ভাই….।’ চরণদাস ঘটনাটি শুনলে এ গানটি গাইতেন কোনও সন্দেহ নেই। রঙ্গই বটে। বছর শেষে কত সংস্থা তার কর্মচারীদের নানা রকম উপহার বা বোনাস দিয়ে থাকে।

সমপ্রতি গুজরাতের একটি হিরে সংস্থা তার কর্মচারীদের গাড়ি এবং ফ্ল্যাট বোনাস হিসাবে দিয়েছিল। কিন্তু চীনা সিক্যুরিটি সংস্থা কুইহু ৩৬০ এক আজব বোনাস দেয়ার কথা ঘোষণা করেছে। সংস্থার বিশেষ কিছু কর্মীকে জাপানি পর্নস্টার জুলিয়ার সঙ্গে এক রাত কাটানোর ‘সুযোগ’ দিচ্ছে।

খবরটি প্রথমে অত্যন্ত গোপনীয়তার সঙ্গেই সংস্থার উচ্চপদস্থ কর্মীদের মধ্যেই আবদ্ধ ছিল। কিন্তু একটি ব্লগে খবরটি বেরিয়েই যত গন্ডগোল। অন্যান্য সংস্থাগুলোতে এ নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। যদিও সংস্থার অ্যানুয়াল রিপোর্টে কনফিডেনশিয়াল ফাইলে প্রথমে জুলিয়ার নাম দেখালেও পরে তা ডিলিট করা হয়। তবে এটাই একমাত্র বোনাস নয়। এর সঙ্গে থাকছে পোরশে ৯১১ গাড়ি এবং ৫ দিনের ইন্দোনেশিয়া সফর।

শেষ দু’টির কথা সংস্থার ওয়েবসাইটে জ্বলজ্বল করলেও চর্চার বিষয় এখনও সেই জুলিয়া। যদিও খবর প্রকাশ হওয়ার পর এমন বোনাস নিয়ে যদিও প্রশ্ন চিহ্ন লেগে গিয়েছে। সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলেও এ নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।- এই সময়