সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ২০বস্তা ওএমএস চাল জব্ধ

19

নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের কারেন্টের বাজারের মের্সাস অভি ষ্টোর থেকে ২০বস্তা ওএমএস চাল জব্ধ করা হয়েছে। এঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার ঝর উঠেছে।
এলাকাবাসী জানায়,উপেজেলার ফেনারবাঁক ইউনিয়নের ওএমএস ডিলার সুব্রত পুরকাস্থ গত সোমবার (২৭,১১,১৭ইং) ডিও মাধ্যমে ৩টন চাল উত্তোলন করেন। ৫০কেজি প্রতি বস্তায় ৬০বস্তা চাল উপজেলা খাদ্য গোদাম থেকে উত্তোলন করে ৪০বস্তা বিক্রয় কেন্দ্রে নিয়ে গেলেও বাকী ২০বস্তা চাল কারেন্টের বাজারে ব্যবসায়ী রহিমের অভি ষ্টোরে রেখে দেন। সুবিধা মত পরে নিয়ে যাবেন বলে চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিত্বে রাত ১০টায় জামালগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা অসীম তালুকদার পুলিশ নিয়ে ঐ ২০বস্তা চাল জব্ধ করেন।
এব্যাপারে ব্যবসায়ী অভি ষ্টোরের মালিক রহিম বলেন,ডিলার সুব্রত আমার পরিচিত ঐ চাল গুলো পরে নিয়ে যাবে বলে আমার দোকানে রেখে যায়। ডিলার সুব্রত এ বিষয়ে জানান,যাতায়াতের অসুবিধার জন্য চাল বিক্রয় কেন্দ্রে নিতে পারি নি। জামালগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বলেন,চাল জব্ধ করেছি তর্দন্ত করে পরে ডিলারের বিরোদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে