আইনজীবী ফোরামের নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা : সরকার নির্বাচনী পরিবেশ ও জনগণের আস্থা অর্জনে ব্যর্থ

56

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে গত সোমবার রাতে নগরীর জিন্দবাজারস্থ তাঁতীপাড়ায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার নব-নির্বাচিত সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, সাধারণ সম্পাদক এডভোকেট মো. আতিকুর রহমান সাবু ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইকবাল আহমদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী প্রমুখ।
এসময় সিলেট মহানগর বিএনপি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলার নেতৃবৃন্দেন বলেন, বর্তমান অবৈধ আওয়ামী সরকার সুস্থ অবাদ নির্বাচনী পরিবেশ তৈরি করতে এবং জনগণের আস্থা অর্জনে ব্যর্থ হয়েছেন। এতে বর্তমান সরকারের অধীনে ভবিষ্যতে কোনো নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে না। বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার, গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি, সংলাপের মাধ্যমে অবৈধ সংসদ বাতিল করে একটি সহায়ক সরকারের অধীনে সব দলের অংশগ্রহণের মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান এবং বিএনপি কর্তৃক ঘোষিত কর্মসূচি পালনে আইনজীবী নেতৃবৃন্দকে অগ্রণী ভূমিকা পালনের করবেন বলে আশাবাদ ব্যর্থ করেন। -বিজ্ঞপ্তি