উপহার নয়, ভ্যালেন্টাইনে প্রিয়জনকে এই কথাটি বলুন…

29

বিনোদন ডেস্ক:: ফেব্রুয়ারির ১৪ তারিখকে বিশ্বব্যাপী ভ্যালেন্টাইন ডে হিসেবে পালন করে মানুষ। এই দিনে সবাই যার যার প্রিয়জনকে পছন্দের উপহার দেন। খুশি করার চেষ্টা করেন। চিরদিন পাশে থাকার অঙ্গীকার করেন। তবে এবারের ভ্যালেন্টাইনে প্রিয়জনকে কোনও গিফট নয়, একটি বার্তা দিন। এমন পরামর্শ দিয়েছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

‘পিঙ্ক’ খ্যাত এই অভিনেত্রী বলেন, আপনি প্রত্যেক ভ্যালেনটাইনস ডে-তেই আপনার কাছের মানুষটিকে কিছু না কিছু বিশেষ উপহার দেন। কিন্তু এই বছর তাকে বিশেষ কোনও উপহার না দিয়ে একটি বার্তা দিন। তাকে বলুন বাড়িতে কেউ না কেউ তার জন্য অপেক্ষা করে আছে। তাই যখনই সে গাড়ি চালাবে তখনই যেন খুব সাবধানে গাড়ি চালায়। কারণ বর্তমানে রাস্তাঘাটের যা অবস্থা তাতে যেকোনও সময় যেকোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে। তাই রাস্তায় বের হলে আপনার ভালবাসার মানুষটি যেন অবশ্যই ট্রাফিক নিয়ম মেনে চলে সেদিকে আপনিই নজর রাখবেন।

তাপসী পান্নু হোন্ডা মটরসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এই প্রতিষ্ঠানের হয়ে প্রচারণায় এসে তিনি আরও বলেন, বছরের এই সময়টা এলেই আমাকে সবাই প্রশ্ন করে আমি প্রেম করি কিনা। আমি তখন তাদের সোজাসুজি উত্তর না দিয়ে ঘুরিয়ে বলি প্রেম সকলের জীবনেই আছে। আমিও আমার মতো করে প্রেম করি। আর আমি আমার কাছের মানুষদের সব সময় বলি রাস্তায় বের হলে সাবধানে যাতায়াত করবেন। আপনিও এবার থেকে আপনার বাড়ির মানুষগুলোকে রোজ একই কথা বলুন। আর এভাবে বলতে বলতেই একসময় সচেতনতা বাড়বে।