পুলিশের হবু বউকে নিয়ে পালালো অপূর্ব!

31


বিনোদন ডেস্ক::প্রিয়ন্তীর বিয়ে ঠিক হয়েছে এক বদমেজাজী পুলিশের এসআই ফেরদৌসের সঙ্গে। এসআই ফেরদৌস সুযোগ পেলেই হবু বউকে নিয়ে শপিংয়ে যায়। হবু বউয়ের সাথে বদমেজাজে কথা বলা ও রাস্তার লোকদের সাথে উচ্চস্বরে অচরণের জন্য বিব্রতবোধ করে প্রিয়ন্তী।

একদিন প্রিয়ন্তী ফেরদৌসের কিনে দেয়া গহনা জুয়েলারী দোকানে ফেরত দিয়ে দোকানের সুদর্শন স্টাফ রাসেলের সাহায্য নিয়ে পালিয়ে যায়। বদরাগী এসআইয়ের বউকে ভালো কাজে সাহায্য করছে ভেবে রাসেল প্রিয়ন্তীকে সাহায্য করে। কিন্তু এক সময় রাসেল জানতে পারে সে পুলিশের বউকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে এবং পুলিশ তার বউকে খুঁজে বেড়াচ্ছে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

গল্পটা একটি নাটকের। নাম ‘ফিরবে ভাবিনি’। সেজান নূরের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন মোঃ মেহেদী হাসান জনি। আর তাতে প্রিয়ন্তী চরিত্রে জাকিয়া বারী মম, ফেরদৌস চরিত্রে এফএস নাঈম ও রাসেল চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। এছাড়া বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন অনিক, বিরহী মোক্তার ও ইয়াসিন কানন প্রমুখ।

বিরহী মাল্টিমিডিয়ার ব্যানারে ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘ফিরবে ভাবিনি’।