কমলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ

26

কমলগঞ্জ প্রতিনিধি ::
আজ বুধবার দুপুর ২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। কমলগঞ্জে জেলা পরিষদ অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে ঘিরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ব্যানার আর ফেষ্টুনে সাজ সাজ রব বিরাজ করছে। পদ-পদবীর লবিংয়ে জেলা ও কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আকর্ষন করতে নানামুখী ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা।
সম্মেলন আয়োজক সূত্রে জানা যায়, আজকের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের সভাপতি আলহাজ্ব মোলা মোহাম্মদ আবু কাওছার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের (কমলগঞ্জ একাংশ-শ্রীমঙ্গল) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন প্রমুখ।
উপজেলার পূর্ণাঙ্গ কমিটির ব্যাপারে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নজমূল হক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী জানান, দলের দুঃসময়ের ত্যাগী পরিশ্রমী কর্মী ও সাবেক ছাত্রনেতাদের নিয়ে নতুন-পুরাতন সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে এমনটাই কেন্দ্রের নির্দেশ। এখানে কোন অনুপ্রবেশকারীদের সুযোগ নেই।
কমলগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক পৌর কাউন্সিলর রাসেল মতলিব তরফদার জানান, ইতিমধ্যে কমলগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। তারা আজ বুধবারের উপজেলা সম্মেলন সফল করার জন্য সকল নেতাকর্মী ও শুভ্যানুধ্যায়ীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন। দলীয় সুত্র জানা যায়, দীর্ঘ প্রায় ১৮ বছর পর সম্মেলনকে সামনে রেখে কমলগঞ্জে স্বেচ্ছাসেবকলীগে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।