সিলেট জেলা পরিষদের অর্থায়নে কলেজ ছাত্রী খাদিজার বাড়ির রাস্তার উন্নয়ন কাজ সমাপ্ত

19

সদর উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের মোগলগাঁও ইউনিয়নের আউসা গ্রামের আউসা ব্রিজ থেকে সিলেট সরকারি মহিলা কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের বাড়ি পর্যন্ত কাচা রাস্তার ইট সলিং কাজ সমাপ্ত হয়েছে। রাস্তার উন্নয়ন কাজ শেষ হলে গতকাল মঙ্গলবার দুপুরে ফলক উন্মোচন করে-এর উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান।
সিলেট জেলা পরিষদের অর্থায়নে ৪ লক্ষ টাকা ব্যয়ে ১১ শ’ ফুট দৈর্ঘ্য এই রাস্তার ইট সলিংয়ের কাজ করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান মাহি ট্রেডার্স। ফল উন্মোচন শেষে সিলেট এমসি কলেজে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত, মৃত্যুর পথ থেকে ফিরে আসা সিলেট সরকারি মহিলা কলেজের মেধাবী শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে দেখতে তার বাড়িতে যান সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান। বাড়িতে প্রবেশ করে খাদিজার শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি। ভবিষ্যতে এ রাস্তা পাকা করে দিবেল বলে আশ্বস্ত করেন এই জনপ্রতিনিধি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭নং মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মো. হিরণ মিয়া, জেলা পরিষদ সদস্য মো. শাহনূর, খাদিজার ভগ্নিপতি ও দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ, জেলা পরিষদের উপ প্রকৌশলী হাসিব আহমদ, মোগলগাঁও ইউপির ৬নং ওয়ার্ড সদস্য তাজিজুল ইসলাম জয়নাল, খাদিজা হত্যাচেষ্টা মামলার বাদী ও খাদিজার চাচা আব্দুল কুদ্দুছ, মুরব্বি আশরাফ মিয়া, মতছির আলী, প্রমুখ। ফলক উন্মোচন শেষে মোনাজাত পরিচালনা করেন আউসা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মুকিত।-বিজ্ঞপ্তি