রুটিন পরিবর্তনের দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন

69

এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবীতে সমগ্র বাংলাদেশের ন্যায় সিলেটেও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করেছে সিলেটের বিভিন্ন কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা।

পরীক্ষার্থীরা মানববন্ধনে বলেন, ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষার জন্য শিক্ষামন্ত্রণালয় যে রুটিন প্রণয়ন করেছে, তা শিক্ষার্থীদের জন্য উপযোগী নয়। শিক্ষার্থীদের সুবিধা হয় এবং শিক্ষার্থীরা যাতে চিন্তামুক্তভাবে পরীক্ষা দিতে পারে সেই জন্য একটি মানসম্মত এবং পরিপূর্ণ রুটিন প্রণয়ন করার জন্য আহ্বান জানান শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা বিগত বছরগুলোর রুটিন পর্যবেক্ষণ এবং পর্যালোচনার মাধ্যমে রুটিন প্রণয়নের জন্য কর্তৃপক্ষের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে অংশগ্রহণ করেন তারেক আজিজ সাইফ, সাখাওয়াত হোসেন সাকিব, মাহমুদুল হাসান হিমেল, আরিফ সিদ্দিকী, মোহাম্মদ তুহিন, ইমরান চৌধুরী, জহর, ফিরোজ মুন্না, ইমতিয়াজুল হক, সারোয়ার আহমদ নাহিদ, রিফাত জাহান সুরভী, সারা নুসরাত, নাসুহা হুমায়ুন, আইভি আক্তার ক্যামি, সালওয়া, আনিকা ইবনাত, ইমন, শান্ত, নাবিল, আরিফ, আদিল হোসেন, কিবরিয়া, রেজোয়ান, অরিত্র চৌধুরী, মাসুম, সালমান, ফরহাদ, আব্দুল্লাহ ইউসুফ হামীম, জয়দ্বীপ, সৈকত, মিত্রা চন্দ্র মৌ, আব্দুল্লাহ হারিস পাশা, রাজুসহ সিলেটের বিভিন্ন কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা।