‘সময় শেষ, দেখা হবে রাজপথে’

29

নিউজ ডেস্ক::
আলোচনার সময় প্রায় শেষ। রাজপথ এখন একমাত্র বিকল্প। রাজপথেই দেখা হবে। জনগণকে সঙ্গে নিয়ে রাজপথের আন্দোলনের মাধ্যমেই এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করতে হবে। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের মুক্তির দাবিতে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য কল্যাণ ফ্রন্ট এ সভার আয়োজন করে।
ফখরুল বলেন, আমাদের উঠে দাঁড়াতে হবে। এখন জেগে উঠার সময়। তাই আসুন দলমত নি‌র্বিশেষে অবৈধ ক্ষমতাসীনদের বিরুদ্ধে সোচ্চার হয়ে রাজপথে নেমে আসি। ফ্যা‌সিস্ট অপশ‌ক্তিকে পরা‌জিত করে জনগণের সরকার প্রতিষ্ঠা ক‌রি।

বিএন‌পি মহাসচিব ব‌লেন, কার কাছে মু‌ক্তি চাইবো। আমরা খালেদা জিয়া‌কে আইনি প্রক্রিয়ায় মুক্ত করবো। তবে আইনও তো নাই। দেশে নিরপেক্ষ বিচার‌ বিভাগ নাই, আদালত নাই। তাই আমাদের সামনে মু‌ক্তির একমাত্র পথ হচ্ছে রাজপ‌থ। রাজপথের আন্দোলন।

তিনি বলেন, গ্রেপ্তারের পর কারাগারে নিয়ে রিমান্ডের মাধ্যমে নজিরবিহীন নির্যাতন করা হচ্ছে নেতাকর্মীদের। সম্প্রতি গ্রেপ্তারের পর ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনকে রিমান্ডে নিয়ে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, বিএনপির ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ূয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।