আধুনিক প্রযুক্তি নিয়ে ফিজার খাদ্য শিল্প পার্কের উদ্বোধন

20

সিলেটের স্বনামধণ্যা খাদ্য শিল্প উৎপাদনকারী প্রতিষ্ঠান ফিজা এন্ড কোংম্পানীর অত্যাধুনিক খাদ্য শিল্প পার্কের উদ্বোধন করা হয়েছে। নগরীর বিসিক শিল্পনগরী গোটাটিকরে বিশাল পরিসরে ও আধুনিক প্রযুক্তি নির্ভর এই ফ্যাক্টরি আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন সিলেটের রাজনৈতীক , সামাজিক, সাংবাদিক অঙ্গন ও প্রশাসনের উচ্চপদস্থ ব্যাক্তিবর্গ।
গতকাল মঙ্গলবার দুপুর দু’টায় ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের প্রবীন ব্যবসায়ী আফতাব মিয়া। এ সময় ফিজার সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
উদ্বোধন উপলক্ষে বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং এর ব্যবস্থাপনা পরিচালক সিলেটের ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল। তিনি বলেন, ‘ফিজা সিলেটবাসীর প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান সিলেটের গন্ডি পেড়িয়ে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। গর্বের বিষয় হচ্ছে ফিজার পণ্য এখন ইউরোপ আমেরিকায় যাচ্ছে। আমাদের অগনিত গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে আরো উন্নত সেবা দেয়ার জন্য এই সর্বাধুনিক ফ্যাক্টরি আজ থেকে উৎপাদন শুরু করলো। আশাকরি অতীতের মতো সবসময় আপনারা আমাদের সহযোগীতার হাত প্রসারিত করে যাবেন। আমাদের পাশে থাকবেন, অনুপ্রেরনা দেবেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফিজা এন্ড কোংম্পানীর চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠু। তিনি বলেন,‘ ফিজা আরো উন্নত পণ্য সামগ্রী গ্রাহকের হাতে তুলে দিতে চায়। এখন থেকে বিশাল পরিসরে অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরী হবে ফিজার খাদ্য সামগ্রী।’
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জু, সিলেট জেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন। ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মখলিছুর রহমান কামরান, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সালেহা কবির শেপি, রোখসানা বেগম শাহনাজ, ফিজা এন্ড কোং’র ডাইরেক্টর আজহারুল ইসলাম মোমিন, ব্যবসায়ী হাজী মঈনুল হোসেন, আলিমুস সাদাত, দেলোয়ার হোসেন রাসেল, দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল ফজল, ফিজা এন্ড কোং এর ম্যানেজার আব্দুর রশীদ লস্কর, প্রোডাকশন ম্যানেজার এতেশাম মাবরুর, ও ব্যবসায়ী দিনার আহমদ প্রমূখ।-বিজ্ঞপ্তি