শাবিপ্রবিতে দুই থিয়েটার কর্মীকে পেঠালো ছাত্রলীগ

18

স্টাফ রিপোর্টার::
সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই থিয়েটার কর্মীকে পেঠালো ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার বিকেলে ক্যাম্পাসের ইউসি ভবনের সামনে এ ঘটনা ঘঠে। আহতরা হলেন, দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানা ও দিক থিয়েটারের কর্মী জাহিদ। বর্তমানে তারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার বিকেলে ইউসি ভবনের সামনে টং দোকানে চা খাওয়ার সময় ছাত্রলীগ কর্মী হাসানের সাথে তাদের বাক-বিতন্ডা হয়। এরপর দুই থিয়েটার কর্মী বিশ্ববিদ্যালয় প্রক্টরের কাছে বিষয়টি নিয়ে আলোচনা করে ফেরার পথে ছাত্রলীগ কর্মী হাসানসহ আরো কয়েকজন জুয়েল রানা ও জাহিদকে বেধড়ক মারধর করে।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, হাসান বিশ্ববিদ্যালয় থেকে তিন বছর আগে বেড়িয়ে গেছেন। তিনি আগে ছাত্রলীগের রাজনীতির সাথে ঝড়িত ছিলেন। কিন্তু বর্তমানে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে ঝড়িত নন। তাই কারো ব্যক্তিগত বিষয়ে ছাত্রলীগকে ঝড়ানো উচিত নয়।
এ বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রক্টর জহির উদ্দিন আহমেদ বলেন, মারধরের ঘটনা দুই দফায় হয়। দ্বিতীয় দফার ঘটনাটি আমার অফিসের সামনেই ঘটে। চিৎকার শুনে আমি বেরিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। এর আগে খাবারের টংয়ে প্রথম দফার ঘটনাটি ঘটে। এরপর আমি সবার সাথে কথা বলছি। তদন্তের মাধ্যমে ঘটনাটি ভালো করে জেনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।