প্রকাশ হলো সাকিবকে নিয়ে গান

19

বিনোদন ডেস্ক::
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে গত বছর একটি গান লিখেছিলেন রবিউল ইসলাম জীবন। ‘মাশরাফি’ শিরোনামের সেই গান গেয়েছিলেন আবরার রহমান সিয়াম। অল্প সময়েই গানটি দারুণ গ্রহণযোগ্যতা পায়।

সেই ধারাবাহিকতায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে গান লিখেছেন এই স্বনামধন্য গীতিকবি। গানটির শিরোনাম ‘অপরাজেয়’। দেশের জনপ্রিয় ব্যান্ডদল নেমেসিস’র সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জেফার। সম্প্রতি রবি ইয়ন্ডার মিউজিকে ‘অপরাজেয়’ প্রকাশ হয়েছে। সেখান থেকেই শ্রোতারা গানটি শুনতে পারবেন। এছাড়া শিগগিরই গানটি ভিডিওসহ ইউটিউবে প্রকাশ হবে।

‘অপরাজেয়’ প্রসঙ্গে সাকিব বলেন, ক্রিকেট খেলে সাধারণ মানুষের এতো ভালোবাসা পেয়েছি, সেটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এই গানটিও একটি ভালোবাসার প্রকাশ বলে মনে করি। ধন্যবাদ সবাইকে যারা আমাকে নিয়ে এমন একটি গান তৈরি করেছে।

গীতিকবি রবিউল ইসলাম জীবন বলেন, মাশরাফি ভাইকে নিয়ে গান লেখার পর শ্রোতারা দারুণ সাড়া দিয়েছেন। সেই থেকেই দায়িত্ববোধ বেড়ে যায়। যার ফলশ্রুতিতে এখন সাকিবকে নিয়ে গান লিখলাম। শব্দমালায় সাকিবের গৌরবান্বিত ক্যারিয়ার তুলে ধরে অনুপ্রেরণা দেয়ার চেষ্টা করেছি। আশা করি গানটি সবার ভালো লাগবে।

ইয়ন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নোভেরা বিনতে নূর বলেছেন, শুরু থেকেই ইয়ন্ডার মিউজিক বাংলাদেশের সংগীত প্রেমীদের জন্য সর্বোচ্চ সেবা নিয়ে আসার চেষ্টা করছে। বাংলাদেশের সেরা ক্রিকেটার যিনি আমাদের সকলকে একত্রিত করেন তার জন্য এই গানটি নিয়ে আমরা এসেছি। আমরা ভক্তদের প্রতিক্রিয়া থেকে অত্যন্ত অনুপ্রাণিত এবং তাদের কাছে এই গানটি পৌঁছে দিতে পেরে অত্যন্ত সন্তুষ্ট।