বিএনপির মরা গাঙ্গে জোয়ার আসেনা : ওবায়দুল কাদের

19

নিউজ ডেস্ক::
গত নয় বছরে বিএনপি নয় মিনিটের জন্যেও আন্দোলন করতে পারেনি। জনগন তাদের নেতিবাচক রাজনীতির সাথে নেই। বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে জোয়ার আসেনা বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায়না। আগামী নির্বাচনে আবারও তা প্রমাণীত হবে। খালেদা জিয়ার কারাবন্দি নিয়ে মন্ত্রী বলেন, বিএনপির নেত্রী দুর্নীতির মামলায় দণ্ডিত হয়েছে আর বিএনপি বলে সরকার তাকে জেলে পাঠিয়েছে। বাংলাদেশ কে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হলে দলীয় কর্মীদের বাঁচাতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সস্পাদক ডাঃ দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।