হাসিনা প্রতিশ্রুতি ভঙ্গ করেছে: এরশাদ

21

নিউজ ডেস্ক::
জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ‘১০ টাকা কেজির চাল আর ঘরে ঘরে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষ ১০ টাকা কেজির চাল ৪০/৫০ টাকায় কিনছে আর বেকারদের কর্মসংস্থানও হয়নি। তিনি জনগণকে দেয়া প্রতিশ্রুতগুলো ভঙ্গ করেছেন।’ সোমবার নীলফামারীর জলঢাকায় এক যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন , ‘আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরুর গাড়ি চলে।’বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে বলে প্রতিশ্রুতি দেন এরশাদ।

দুপুরে জলঢাকা ডাকবাংলো মাঠে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক জনসভায় উপস্থিত ছিলেন- জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা প্রমুখ বক্তব্য রাখেন।