সুনামগঞ্জে সাংবাদিকদের প্রবাসী নেতার মতবিনিময় সম্পন্ন

27

সুনামগঞ্জ প্রতিনিধি::
‘রাজনীতির নোংরাধারা বন্ধ করতে চাই। এর জন্য প্রয়োজন নেতৃত্বের পরিবর্তন। নতুন প্রজন্মকে নেতৃত্বে আনতে হলে তরুণ ও মেধাবী প্রজন্মের রাজনীতিবিদের বিকল্প নেই। নোংরা রাজনীতির কারণে কাংঙ্খিত উন্নয়ন হচ্ছেনা।’
গত শনিবার দুপুরে সুনামগঞ্জের পৌর মার্কেটে দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকা অফিস হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনের সম্ভাব্য এমপি প্রার্থী আইয়ুব করম আলী।
তিনি আরো বলেন, আমি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে ছাতক-দোয়ারায় বৈপ্লবিক পরিবর্তন করব। ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূরীকরণ করবো। কারিগরি শিক্ষার প্রসার ঘটিয়ে দক্ষ জনশক্তি গড়ে তুলবো। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমপি মানিকের সমালোচনা করে বলেন, বর্তমান এমপি বেকারত্ব দূরীকরণ, শিল্প কারখানার প্রসার, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বার বার ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তাই ব্যর্থ নেতৃত্বের পরিবর্তনে আগামী নির্বাচনে জনগণ প্রতীক নয় ব্যক্তি দেখে ভোট দেবে। পরিবর্তন এখন সময়ের দাবি। মতবিনিময়ের এক পর্যায়ে তিনি আগামী নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করার ঘোষণা দেন এবং গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।
এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জ’র সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, মোহনা টিভির জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক সুনামগঞ্জের সময়ের সম্পাদক সেলিম আহমদ, দৈনিক বাংলদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মাসুম হেলাল, মাছরাঙাটিভির জেলা প্রতিনিধি এমরানুল হক, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি জাকির হোসেন, ভোরের ডাকের জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তী,দৈনিক নবরাজের প্রতিনিধি সিরাজুল ইসরাম শ্যামল, একুশে টিভির জেলা প্রতিনিধি আব্দুস সালাম, দৈনিক আজকের সুনামগঞ্জ’র বার্তা সম্পাদক সামছুল কাদির মিছবাহ, দৈনিক খোলা কাগজ’র জেলা প্রতিনিধি শহীদ নূর, সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল, আমিনুল ইসলাম, রুজেল আহমদ, কে.এম শহীদুল, তরিকুল, আশিস রহমান, সুজন, রবিউল প্রমুখ।