মুম্বাইয়ের আজকের একাদশে থাকছেন মোস্তাফিজ?

19

স্পোর্টস ডেস্ক::
এবারের আইপিএলে শুরু থেকেই ছন্দহীন ছিল মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচের পর ম্যাচ হারতে হারতে তলানীতে গিয়ে ঠেকেছিল তারা। কিন্তু ধীরে ধীরে তীরে উঠার চেষ্টা করছে রোহিত শর্মার দল। টানা দুই ম্যাচ জিতে এখন শেষ চারের স্বপ্ন ধরে রেখেছে দলটি।

মুম্বাইয়ের বড় বাঁধা এখন কলকাতা। ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে কার্তিকের কেকেআর। এর নিচেই আছে ৮ পয়েন্ট নিয়ে অবস্থান করা মুম্বাই। তাই আজকের ম্যাচে জিততে পারলেই শেষ চারের সম্ভাবনা আরো জোরালো হবে মুম্বাই ইন্ডিয়ান্সের। কলকাতার ইডেন গার্ডেনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

আজ কেকেআরের ঘরের মাটিতে খেলা। কিন্তু মুম্বাইয়ের বিপক্ষে ঘরের মাঠটিই অপয়া হিসেবে আছে কলকাতা। কারণ এই মাঠটিতে ৮ বারের মুখোমুখিতে ৬ বারই জিতেছে মুম্বাই। তাই নিজেদের মাঠে খেলা হলেও পিছিয়ে থেকেই মাঠে নামবে দীনেশ কার্তিকরা।

আজকের ম্যাচে পরিবর্তন আসতে পারে মুম্বাইয়ের একাদশে। দলে জায়গা পেতে পারেন কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমান। সেক্ষেত্রে একাদশ থেকে ছিটকে যেতে পারেন ডুমিনি। আর যদি উইনিং কম্বিনেশন বিবেচনা করা হয়, তাহলে আজও খেলা হবে না মোস্তাফিজের।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ:
সুর্যকুমার যাদব, এভিন লুইস, ঈশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), বেন কাটিং, ক্রুনাল পান্ডিয়া, হার্ডিক পান্ডিয়া, মায়াঙ্ক মারকান্ডে, মিচেল ম্যাকক্লেনাঘান, মোস্তাফিজুর রহমান/ জেপি ডুমিনি, জাসপ্রিত বুমরাহ।