রণবীর-আলিয়ার প্রেম তাহলে সত্যি?

41

বিনোদন ডেস্ক::
বলিউডে অভিষেকের পরপরই আলিয়া ভাট জানিয়েছিলেন যে, রণবীর কাপুর তার ক্রাশ। রোম্যান্টিক এই হিরোতে মত্ত ছিলেন তরুণী আলিয়া। তারপর থেকে কেটে গেছে ছয় বছর। এরই মধ্যে আলিয়া তার শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন।

এদিকে বলি পাড়ায় এখন কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। রণবীর কাপুর ও আলিয়া ভাট নাকি প্রেম করছেন। তবে সেটা সর্বোচ্চ গোপনীয়তা বজায় রেখেই।

কিন্তু এবার প্রকাশ্যেই চলে আসলো রণবীর-আলিয়ার ঘনিষ্ঠতা। সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে তারা একসঙ্গে হাজির হন। একে-অন্যের হাত ধরে ঘনিষ্ঠভাবে ছবিও তুললেন। শুধু তাই-ই নয়, সেই ছবি আবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া।

ব্যাস, মুহূর্তেই ভাইরাল এই ছবি। মাত্র ৩০ মিনিটেই সেই ছবিতে লাইক পড়েছে ৩ লাখের বেশি! হাজার হাজার কমেন্টে ভরে গেছে আলিয়ার ইনস্টাগ্রাম। এই ছবি শেয়ার করার মাধ্যমে আলিয়া যেন তাদের প্রেমকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলেন। তাইতো সবাই উচ্ছ্বাসের সঙ্গে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে কিছু দিন পর অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন রণবীর-আলিয়া। সে জন্য তারা এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন। একসঙ্গে সময় কাটাচ্ছেন। দু’জন দু’জনের বাড়িতেও যাচ্ছেন নিয়মিত। ফলে রণবীর-আলিয়ার প্রেম যে একেবারেই মিথ্যে নয়, তা অনেকটাই নিশ্চিত ভক্তরা।