এবার বিয়ে করলেন হিমেশ

28

বিনোদন ডেস্ক::
ভারতীয় শোবিজ জগতে যেন বিয়ের জোয়ার এসেছে। গত এক সপ্তাহে এই নিয়ে চারটি বিয়ে হয়ে গেলো। সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের পর প্রকাশ্যে আসে নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদির বিয়ের খবর। তারপর শুক্রবার (১১ মে) একসঙ্গে অনুষ্ঠিত হয় দুটি বিয়ে। একটি টালিউডের নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর বিয়ে, অন্যটি বলিউডের খ্যাতিমান সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার বিয়ে।

হ্যাঁ, দ্বিতীয় বিয়ে করলেন হিমেশ। দীর্ঘ দিনের বান্ধবী সোনিয়া কাপুরকে বিয়ে করেছেন তিনি। জানা যায়, অনেক দিন ধরেই হিমেশ ও সোনিয়া লিভ টুগেদার করতেন। অবশেষে সেই সম্পর্কটাকে পূর্ণতা দিয়েছেন তারা।

গত ৯ মে সোনমের বিয়ের ঠিক পরের দিনই ছিল হিমেশ-সোনিয়ার মেহেদি অনুষ্ঠান। কিন্তু তাদের বিয়ের বিষয়টি পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া বিশেষ কেউ জানত না। যার ফলে গণমাধ্যমে খবরটি ছড়ায়নি। এদিকে শনিবার (১২ মে) রাতে অনুষ্ঠিত হবে হিমেশ-সোনিয়ার বিয়ের রিসিপশন পার্টি। এখানে বলিউডের তারকারা উপস্থিত থাকবেন।

সোনিয়াকে বিয়ে করা প্রসঙ্গে হিমেশ রেশমিয়া বলেন, জীবনের এই নতুন যাত্রায় আমি খুশি। সোনিয়া খুব ভালো মেয়ে। আমরা একে অপরকে নিঃস্বার্থভাবে ভালোবেসে এসেছি।

অন্যদিকে সোনিয়া কাপুর বলেন, হিমেশ খুব ভালো একজন মানুষ এবং ও আমার জীবন। ও আমার পৃথিবী। ওর সঙ্গে নতুন জীবন শুরু করতে পেরে আমি খুব খুশি।

উল্লেখ্য, গত বছরের জুন মাসে প্রথম স্ত্রী কোমলের সঙ্গে বিচ্ছেদ হয় হিমেশ রেশমিয়ার। ২২ বছরের বিবাহিত জীবনে হিমেশ-কোমলের একটি ছেলেও রয়েছে, তার নাম স্বয়ং।