প্রত্যাশা বাড়ালেন সিয়াম-পূজা (ভিডিও)

38

বিনোদন ডেস্ক::
ছোট পর্দায় সাফল্যের পর এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। তরুণ চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘পোড়ামন-২’ ছবিতে। নাম ঘোষণা থেকে শুটিং স্পট, পোস্টার কিংবা কান চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রদর্শনী, সব বিষয় নিয়েই ছবিটি আলোচনায় এসেছে।

তবে এবার সব কিছু ছাপিয়ে গেলো ‘পোড়ামন-২’র প্রথম টিজার। মাত্র ১ মিনিট ১০ সেকেন্ডের এই টিজারেই বাজিমাত করেছেন সিয়াম ও পূজা। দুটি মনের নিখাদ ভালোবাসা ও সামাজিক ব্যবধানের এক অন্যরকম গল্পের ইঙ্গিত পাওয়া গেছে ছবির টিজারে।

বলাই বাহুল্য, ‘পোড়ামন-২’ নিয়ে দর্শকমনে যেই আগ্রহ আর প্রত্যাশা ছিলো, সেটা আরো বাড়িয়ে দিয়েছেন সিয়াম ও পূজা। তাদের দু’জনের দুর্দান্ত অভিনয়ের ঝলক নজর কেড়েছে সমালোচকদেরও। শুধু সিয়াম-পূজা নন, আলাদাভাবে নজর কেড়েছেন অভিনেতা সাইদ বাবুও।

‘পোড়ামন-২’র টিজার অন্তর্জাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সাড়া ফেলেছে। মাত্র এক রাতেই এটি উপভোগ করেছেন ৩ লাখের বেশি মানুষ। শুধু তাই নয়, ফেসবুকের দেয়ালে দেয়ালে এবং ইউটিউবের মন্তব্যের ঘরে এই টিজারের প্রশংসা করে পুরো ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করছেন দর্শকরা।

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হয়েছে ‘পোড়ামন-২’। এটি মূলত ২০১৪ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল। সাইমন ও মাহি অভিনীত ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায় এবং ব্যবসাসফল হয়। তাই ছবিটির দ্বিতীয় কিস্তি তৈরি হয়েছে। আগামী রোজার ঈদে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ মুক্তির পাওয়ার কথা রয়েছে।

দেখুন ‘পোড়ামন-২’ ছবির টিজার: