ইমরানের নায়িকা কৌশানী

40

বিনোদন ডেস্ক::
হালের সবচেয়ে জনপ্রিয় ও সফল গায়ক ইমরান। তার কণ্ঠে নতুন গান মানেই হিট। তাইতো প্রযোজনা প্রতিষ্ঠানগুলো তার পেছনে লগ্নি করতে দ্বিধাবোধ করেন না। ক্যারিয়ারে এই পর্যন্ত ইমরান অনেক সফল গানের জন্ম দিয়েছেন। আবার সেসব গানে তার সঙ্গে মডেল হিসেবে নিয়েছেন অনেক জনপ্রিয় মুখকে। এবার তিনি দেশ ছাড়িয়ে কলকাতার নায়িকাকে নিয়েছেন গানের ভিডিওতে।

আসন্ন ঈদকে কেন্দ্র করে ইমরানের নতুন গান ‘ইশশ’। এই গানেই তার সঙ্গে মডেল হয়েছেন কলকাতার জনপ্রিয় তরুণ অভিনেত্রী কৌশানী মুখার্জি। যিনি এরই মধ্যে একাধিক সিনেমায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন।

গত সপ্তাহে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান ও কৌশানী ‘ইশশ’ গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। গানটি নির্মাণ করেছে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজিক স্টেশন।

নিজের গানে কৌশানীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে ইমরান বলেন, কৌশানী পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকাদের একজন। এ দেশেও তার জনপ্রিয়তা আছে। আর গানের ভিডিওটাও দারুণ হয়েছে। আমরা খুব আন্তরিকভাবে কাজটি করেছি। আশা করছি, সবার পছন্দ হবে।

অন্যদিকে ইমরানের গায়কীর প্রশংসা করে কৌশানী বলেন, ইমরান অনেক ভালো শিল্পী। বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও তাকে মানুষ চেনে। তার গানে কাজ করতে পেরে ভালো লাগছে। এর মাধ্যমে বাংলাদেশের দর্শকরা আমাকে অন্যভাবে দেখতে পাবেন।

‘ইশশ’ গানের কথা লিখেছেন স্নেহাশিস ঘোষ। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। আসন্ন রোজার ঈদ উপলক্ষে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে প্রকাশ হবে।