‘সানি আমাকে ক্ষমা করে দাও’

31

বিনোদন ডেস্ক ::

বলিউডে জনপ্রিয় তারকা সানি লিওন ও রাখী সাওয়ান্ত। দুজনই বিতর্কিত নানা ঘটনার জন্য আলোচিত হয়েছেন। এই তারকার মাঝে সম্পর্কটাও বেশি একটা ইতিবাচক নয়। কিছুদিন আগেই সানি লিওনকে নিয়ে বেশ কড়া কথা বলেছিলেন রাখী।

তখন বিষয়টি রাগের মাথায় বলেছিলেন বলে স্বীকার করে নিয়েছেন রাখী সাওয়ান্ত। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে এসে রাখী বলেন, ‘সানি আমাকে ক্ষমা করে দাও। আমি তোমার সংগ্রাম সম্পর্কে জানতাম না।’

এর আগে সানি লিওনকে উদ্দেশ্য করে রাখী বলেছিলেন, ‘সানি, তুমি ভারত থেকে বের হয়ে যাও। বলিউড থেকে বের হয়ে যাও।’ বিষয়টি নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছিলো শোবিজ পাড়ায়।
এবার সেই ভুল থেকে বেরিয়ে এসে সানির কাছে ক্ষমা চাইলেন রাখী সাওয়ান্ত। যদি রাখীর ক্ষমা চাওয়ার বিপরীতে সানি লিওন কি বলেছেন, সেটা জানা যায়নি।

সানি লিওনের শুরুটা পর্ন তারকা হিসেবে। পরবর্তীতে বলিউডের সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পান। অন্যদিকে রাখী সাওয়ান্ত বলিউডের আইটেম গানের এক নম্বর অভিনেত্রী। দুজনের মাঝে বেশ কিছুদিন ধরেই ঠাণ্ডা লড়াই চলছিল।
কিছুদিন আগেই রাখী হঠাৎ করে চটে যান সানি লিওনের বিপরীতে। এবার রাখীর ক্ষমা চাওয়ার মধ্য দিয়ে এই দুই তারকার মধ্যে চলমান ঠাণ্ডা লড়াইয়ের সমাপ্তি হবে বলে মনে করছেন কেউ কেউ।