সিলেটে জঙ্গীবাদ ও মাদকাসক্তি এবং সাইবার সন্ত্রাস প্রতিরোধে সেমিনার

11

সিলেট জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে গতকাল সোমবার দুপুর ২টায় পূর্ব শাহী ঈদগাহস্থ শিল্পকলা একাডেমিতে জঙ্গীবাদ ও মাদকাসক্তি এবং সাইবার সন্ত্রাস প্রতিরোধে জনসচেতনামূলক এক সেমিনারের আয়োজন করা হয়।
জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপি, সিলেটের উপপুলিশ কমিশনার (ডিবি এন্ড প্রসিকিউশন) ফয়সল মাহমুদ, সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা. ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ফরিদ উদ্দিন আহমেদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী।
আবৃত্তিশিল্পী আবু বকর মো. আল-আমিনের উপস্থাপনায় সেমিনারটি পরিচালিত হয়। সেমিনারে উপস্থিত প্রায় শতাধিক শিক্ষার্থীদের মধ্য থেকে বিষয়ভিত্তিক বিভিন্ন প্রশ্ন করেন ৬জন তরুণ শিক্ষার্থী। জঙ্গিবাদ ও মাদকাশক্তি এবং সাইবার সন্ত্রাস প্রতিরোধে সমাজের সকলের সম্মিলিত অংশগ্রহণ ও সমন্বিত উদ্যোগই অধিকতর প্রয়োজন বলে সেমিনারে অংশগ্রহণকারী সকল অতিথিবৃন্দ অভিমু ব্যক্ত করেন এবং জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক এ জাতীয় আয়োজনের জন্য ভূয়সী প্রশংসা করেন।-বিজ্ঞপ্তি