বিত্তবানদেরও সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়ানো একান্ত প্রয়োজন—-আসাদ উদ্দিন

9

গরীব ও দুস্থ্যদের মাঝে সার্চ ফাউন্ডেশনের ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল বুধবার নগরীর এতিমস্কুল রোড এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দীন আহমদ এ ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানুষ মানুষের জন্য। আমাদের দেশে এখনও অনেক অসহায় মানুষ রয়েছেন। আমাদের সকলের উচিত এসব অসহায়দের সহযোগিতা করার জন্য আন্তরিকভাবে এগিয়ে আসা। সমাজের বিত্তবানদেরও সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়ানো একান্ত প্রয়োজন। তাহলে আমরা ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি সুন্দর সমাজ গঠনে সক্ষম হবো।
সার্চ ফাউন্ডেশনের সভাপতি এডভোকেট ফারহানা রব সাথী’র সভাপতিত্বে ও কামরুজ্জামান রুমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্চ গ্র“পের চেয়ারম্যান এডভোকেট নিলয় কান্তি দাস, ম্যানেজিং ডিরেক্টর তারেকুল ইসলাম মারুফ, অর্থ পরিচালক সাজ্জাদুর রহমান রাবু, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, কৃপালী চৌধুরী রাহুল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট বারের সহ সম্পাদক এডভোকেট ইমরান আহমেদ, শাহ আলী আহমদ, শাহ আলম শাওন, হোসেন মোহাম্মদ সাগর, মৃনাল কান্তি সরকার, মুজিবুর রহমান, মুন্না লাল দাস, অলক চন্দ, জাহেদ হুসেন, তুফায়েল আহমদ, রাহাত আহমদ খান, কিবরিয়া চৌধুরী, আবুল ফজল প্রমুখ।-বিজ্ঞপ্তি