জমে উঠেনি নগরীর বিউটি পার্লারগুলো

29

সুবর্ণা হামিদ ::
যুগের হাল ফ্যশনে নানা রকম বৈচিত্র এসেছে, ফলে ঈদ এলে নারীরা কেনা কাটার পাঠ চুকিয়ে ব্যস্ত সময় কাঠান রুপচর্চায়। আকর্ষনীয় ও সুন্দর মুখ, চুল ও হাত, পায়ের শোভা বর্ধনে জন্য ভীর জমান নগরীর বিউটি পার্লারগুলোতে । রমজানের শেষে দিক থেকে ঈদের দিন পর্যন্ত নারীদের পদচারনায় মুখরিত থাকে নগরীর সব কটি বিউটি পার্লারে। কিন্তু এবার দেখা গেছে ভিন্ন চিত্র, শেষ মুহুর্তেও জমে উঠেনি নগরীর অভিজাত বিউটি পার্লারগুলো।
রাত পোহালে ঈদ, কিন্তু এখনো তেমন কোন সারা মিলছে না সুন্দর্য পিপাষুদের। ঈদ এলে পার্লার ব্যবসায়ীরা নানা রকম প্রসাধনী নিয়ে তাদের কাষ্টমারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করেন, কিন্তু এবার আর তাদের অন্যবারের মতো বেস্ততা নেই। এজন্য বৈরি আবহাওয়াকে দায়ী করছেন ব্যবসায়ীরা।
এ ব্যাপারে অপরুপার স্বত্তাধীকারি স্বপ্না গাজী জানান, অন্য বছরের তুলনায় এবার তাদের কাষ্টমার সমাগম অনেক কম। তিনি বলেন, রমজানের শুরুতে যে রকম আবহাওয়া ছিল আমরা মনে করেছি এবার আমাদের ব্যবসা ভাল হবে কিন্তু শেষের দিকে অভিরাম বৃষ্টির কারনে তেমন একটা জমে উঠেনি আমাদের পার্লার ব্যবসা, তবে এখনো আসায় আমি কারন আমাদের প্রতিষ্টান গুলো চাঁদরাত পযর্ন্ত খোলা থাকবে।
এ ব্যাপারে লাবন্য বিউটি পার্লারের ব্যবসায়ী মিতু রায় জানান, তাদের ব্যবসা মোটামোটি ভাল, তারা ঈদ উপলক্ষে বিশেষ ছাড় দিয়েছেন। এ জন্য তাদের পার্লারে কাষ্টমারদের আগমন বহাল রয়েছে। তিনি বলেন, আমরা আশাবাদী কারন ঈদের দিনও আমাদের প্রতিষ্টান খোলা রাখবো।