মৌলভীবাজারে নূরে মদিনা ফাউন্ডেশন ইউ.কের ত্রাণ বিতরণ

17

নূরে মদিনা ফাউন্ডেশন ইউ.কে’র উদ্যোগে ও মাওলানা শফিকুর রহমান বিপ্লবীর সহযোগিতায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ৭নং কামারচক ইউনিয়নের গাউছিয়া জালালীয়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে গত শুক্রবার সকাল ১১টায় শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, তৈল, পিয়াজ, লবণ, আলু, খাবার স্যালাইন ইত্যাদি।
ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নূরে মদিনা ফাউন্ডেশন ইউ.কে’র বাংলাদেশ প্রতিনিধি উপাধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালী, মৌলভীবাজার জেলা নূরে মদিনা মাদরাসার পরিচালক বিশিষ্ট আলেম শাহ মহিবুর রহমান জালালী, মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার জেলা সেক্রেটারী মো. মতিউর রহমান, বিশিষ্ট সমাজসেবী শাহ নজমুল হোসেন আশিক, দূরন্ত সমাজ কল্যাণ সংস্থা বিশ^নাথের সভাপতি আবু তালহা মোহাম্মদ সুয়াইব হেলালী, নূরে মদিনা শিল্পী গোষ্ঠির পরিচালক হাফিজুর রহমান মামুন, বিশিষ্ট সমাজসেবক মো. সোলাইমান আহমদ, মো. জসিম উদ্দিন ও জমির উদ্দিন প্রমুখ।
ওই দিন বিকেলে কুলাউড়া ১২নং পৃথিমপাশা ইউনিয়নের আলীনগর গ্রামের প্রায় দুই শতাধিক অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি