ভাইরাল হওয়া আনুশকার সেই ভিডিও নিয়ে আইনি ঝামেলা!

33

বিনোদন ডেস্ক ::
বলিউড সুপারস্টার আনুশকা শর্মার ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়ে আইনি ঝামেলা শুরু হয়েছে। খবরে প্রকাশ ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন আরহান সিং। জানা গেছে, তার সঙ্গে রাস্তায় খারাপ আচরণ এবং পরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সেই ভিডিও পোস্ট করে তাকে সামাজিকভাবে হেয় করার প্রতিবাদে এই তারকা দম্পতিকে আইনি নোটিশ দেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিরাট কোহলি কিংবা আনুশকা শর্মার কাছ থেকে এই আইনি নোটিশের ব্যাপারে কোনো বক্তব্য জানা যায়নি। এই প্রসঙ্গে আরহান সিং বলেন, আমার আইনজীবী এই আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাঁদের জবাবের জন্য অপেক্ষা করছি।
এদিকে ওই ঘটনার পর বলিউডের সঙ্গে সংশ্লিষ্ট একজন দাবি করেন, এই পুরো ঘটনাটি ছিল সাজানো নাটক। সেদিন মুম্বাইয়ের রাস্তায় দামি গাড়ি থেকে যিনি প্লাস্টিকের সামগ্রী ফেলছিলেন, তিনি সাধারণ কেউ নন। তার নাম আরহান সিং। তিনি বলিউডের সঙ্গে যুক্ত। শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন। তখন তার নাম ছিল সানি সিং। গত শতকের নব্বইয়ের দশকে সানি সিং নামে ‘ইংলিশ বাবু দেশি মেম’ ছবিতে তিনি অভিনয় করেন। ওই ছবির নায়ক ছিলেন শাহরুখ খান। মাধুরী দীক্ষিতের সঙ্গে ‘রাজা’ ছবিতেও অভিনয় করেছেন। শহীদ কাপুরের সঙ্গে ‘পাঠশালা’ ছবিতেও অভিনয় করেছেন। কাজ করেছেন ছোট পর্দায়। দূরদর্শনের জনপ্রিয় সিরিয়াল ‘দেখ ভাই দেখ’-এর একজন অভিনয়শিল্পী তিনি।
ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, অনুশকা চিৎকার করে বলছেন, আপনি রাস্তায় আবর্জনা ফেলছেন কেন? রাস্তায় আপনি এভাবে প্লাস্টিক ফেলতে পারেন না। গত ১৫ জুন মুম্বাইয়ে রাস্তায় পাশের গাড়ির আরোহীকে চিৎকার করে বলেছিলেন তিনি। আর পুরো দৃশ্য নিজের মুঠোফোনে রেকর্ড করেন তার স্বামী বিরাট কোহলি। ভিডিওটিতে দেখা যায়, রাস্তায় গাড়িতে যেতে যেতে আনুশকা শর্মা দেখতে পান, তার পাশে দামি গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন। তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে ধমক দেন।
ওই ভিডিওটি টুইটারে শেয়ার করে বিরাট কোহলি লিখেন, দেখুন, তারা রাস্তায় নোংরা ফেলছে। ব্র্যান্ডেড গাড়িতে চলাফেরা করছে, অথচ বুদ্ধি রয়েছে পায়ে। তারা আমাদের দেশকে পরিষ্কার রাখবে? নিজের স্ত্রীকে সমর্থন করে তিনি আরও লিখেছেন, আপনিও যদি এমন কিছু দেখেন, একই ভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন। পরে টুইটারে আরেক পোস্টে আরহান সিং লিখেন, গাড়ি চালানোর সময় ছোট্ট একটি প্লাস্টিক বাইরে ফেলতে যাচ্ছি। তখন পাশ দিয়ে একটি গাড়ি চলে যায়। গাড়ির কাচ নামতেই দেখি, গাড়িতে বসে আছেন বলিউডের সুন্দরী আনুশকা শর্মা। গাড়ি থেকে মুখ বের করে তিনি চিৎকার করছেন। তাঁকে দেখে মনে হচ্ছিল, তিনি কোনো বলিউড তারকা নন, রাস্তার ধারের কেউ। আমার কাজের জন্য দুঃখ প্রকাশ করি। কিন্তু আনুশকা শর্মা যদি তাঁর শব্দ ব্যবহারে একটু সংযত হতেন, তাহলে তার তারকাখ্যাতি কমে যেত না।