বিয়ের কথা নিশ্চিত করলেন রণবীর-দীপিকা

21

বিনোদন ডেস্ক ::
বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো, এই বছরের মধ্যেই বিয়ে করবেন তারা। ঘনিষ্ঠ সূত্রের বরাতে এমনটাও জানা যায় যে, ১২-১৬ নভেম্বর রণবীর-দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

তবে এই ব্যাপারে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন রণবীর-দীপিকা। অবশেষে তারাই নিশ্চিত করলেন নিজেদের বিয়ের কথা। ঘনিষ্ঠজনদের নিমন্ত্রণ জানিয়ে সবার মুঠোফোনে একটি বার্তাও পাঠিয়েছেন দীপবীর। সেই বার্তায় ছিলো একটি বাক্য কেবল; ‘এ বছরই বিয়ে’।

যদিও কবে কোথায় বিয়েটা হবে, সেটা জানাননি রণবীর-দীপিকা। তবে এই বার্তার মাধ্যমে যে বিয়ের ব্যাপারে পূর্ণাঙ্গ নিশ্চয়তা দিয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। খুব শিগগিরই বিয়ের কার্ড তৈরি হয়ে যাবে আর অতিথিদের কাছে যথাসময়ে সেটা পাঠিয়েও দেয়া হবে বলেই ধারণা করা হচ্ছে।

এদিকে সংসার জীবন শুরু করার জন্য রণবীরের নতুন ফ্ল্যাটের সংস্কার কাজ চলছে পুরোদমে। বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টের একটি ফ্ল্যাটেই শুরু হবে বলিউডের এই দুই তারকার দাম্পত্য জীবন। জানা গেছে, দীপিকার মনের মতো করে এই ফ্ল্যাট সাজানো হচ্ছে। দীপিকা নাকি নিজে দাঁড়িয়ে থেকেই প্রতিটি কাজ করছেন। বিশেষ করে রণবীর-দীপিকার রুমটি বাড়তি যত্নের সঙ্গে সাজানো হচ্ছে।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার মতো রণবীর-দীপিকাও নাকি ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলে গুঞ্জন। শোনা যাচ্ছে, ইতালিতে তাদের বিয়ে হবে। এরপর মুম্বাইতে হবে জাঁকজমক সংবর্ধনা অনুষ্ঠান।