দাউদপুরের দরিদ্র শরফ উদ্দিন সকলের সহযোগিতায় বাঁচতে চায়

25

সবুজ সিলেট ডেস্ক ::
দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুরের হত দরিদ্র দিনমজুর অসুস্থ শরফী উদ্দিন সকলের সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়। সে দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের মৃত মোবারক আলীর পুত্র। অসুস্থ শরফ উদ্দীন দীর্ঘ দিন ধরে গ্যাংগিং রোগে ভোগছেন। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খাওয়ার পরও তার রোগ কমছেনা। দিন দিন রোগ আরো বৃদ্ধি পাচ্ছে। শরীর শুকিয়ে কাঠ হয়ে যাচ্ছে। অসুস্থ শরফ উদ্দিন কাজকর্ম করতে না পারায় স্ত্রী-সন্তান ও মাকে নিয়ে মানবেতর জীবন যাপন করছেন।
এ অবস্থায় অসুস্থ শরফ উদ্দিনকে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জানান তার পা অপারেশনের মাধ্যমে কেটে ফেলতে হবে। এতে লক্ষাধিক টাকা খরচ লাগবে। এ পরিমাণ টাকা হত দরিদ্র শরফ উদ্দিন পক্ষে যোগাড় করা সম্ভব নয়। তাকে মৃত্যুর হাত থেকে বাঁচিয়ে রাখতে তার মা সকলের সাহায্য সহযোগীতা কামনা করেছেন।
এমতাবস্থায় শরফ উদ্দিনকে চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগীতার জন্য অনুরোধ জানিয়েছে তার মা। চিকিৎসার সহযোগীতা দিতে যোগাযোগ করুন- বিকাশ ঃ ০১৭৪৮ ২৪১৮০৯ (স্ত্রী)।
অসুস্থ শরফ উদ্দিন জানান, সুস্থ থাকা অবস্থায় আমি পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায় করতাম। দীর্ঘদিন যাবৎ অসুস্থ হয়ে পড়ায় মসজিদে যেতে পারছি না। দেশে-বিদেশের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতা ও দোয়ায় আমি সুস্থ হয়ে আবারো মসজিদের গিয়ে নামাজ আদায় করতে পারি এটাই আমার একমাত্র কামনা।