কাল কামরানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

23

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত মেয়রপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হবে আগামীকাল মঙ্গলবার। সিলেট নগরীর মীর্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন-এর পাশে এই কার্যালয়ের উদ্বোধন করা হবে।
আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি জানিয়েছে- নির্বাচনী প্রচারনা শুরু পর থেকে নির্বানা ইন পাশে স্থাপিত কার্যালয়ই প্রধান কার্যালয় হিসেবে ব্যবহার করা হবে। এখান থেকে আওয়ামী লীগ প্রার্থীর যাবতীয় কর্মকান্ড পরিচালিত করা হবে।
এদিকে- মঙ্গলবার বাদ আসর দোয়া মাহফিলের মাধ্যমে এই কার্যালয়ের উদ্বোধন করা হবে। এতে আওয়ামী লীগ মেয়রপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটির সকল সদস্য, মহানগরের ওয়ার্ড পর্যায়ের সকল সদস্য, ওয়ার্ড পর্যায়ের নির্বাচনী পরিচালনা কমিটির সকল সদস্য এবং সিলেট মহানগরীর সকল শুভাকাঙ্খী, প্রিন্ট ও টেলিভিশন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদস্য সচিব ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।-বিজ্ঞপ্তি