ভালো কাজের দ্বারা একটা সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব হবে –এম. আতাউর রহমান পীর

50

রোটারি ডিজিই লে. কর্নেল (অব.) অধ্যক্ষ এম. আতাউর রহমান পীর বলেছেন, রোটারিয়ানরা সৎ কাজের জন্য নিজেদেরকে গড়ে তুলে। আত্মবিশ^াস ও দৃঢ় মনোবল নিয়ে অসহায় মানুষের পাশে এসে দাড়ায়। ভালো কাজে সবাইকে এগিয়ে আসতে হবে। নিজ নিজ অবস্থান থেকে ভালো কাজের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ালে একটি উন্নত ও সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব হবে।
রোটারি ক্লাব অব সিলেট পাইওনিয়ার-এর উদ্যোগে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে গত শনিবার সন্ধ্যায় চৌহাট্টাস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারি সিলেট সুরমা জোনের কো-অর্ডিনেটর রোটারিয়ান পিপি এম. নূরুল হক সোহেল, ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ারম্যান রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দীপু, ডেপুটি গভর্নর রোটারিয়ান পিপি কবির উদ্দিন, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি আজিজুর রহমান।
প্রোগ্রাম চেয়ারম্যান রোটারিয়ান পিপি আব্দুস সালামের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোটারিয়ান রাহীম ইসলাম মিছলু, রোটরিয়ান মাহবুব ইকবাল মুন্না, রোটারিয়ান রোমেন খান, রোটারিয়ান মো. আল আজিম, রোটারিয়ান মো. শাহ আলম, রোটারিয়ান আব্দুল্লাহ আল সাব্বির, রোটারিয়ান ফরহাদ আহমদ নাসির, রোটারিয়ান মারুফ আহমদ, রোটারিয়ান জয়নাল আবেদীন বুলু, রোটারিয়ান আমিরুল ইসলাম, রোটারিয়ান মাহমুদুর রহমান চৌধুরী শিপু, রোটারিয়ান মোছা. হাসনা হেনা, রোটারিয়ান হাজেরা আক্তার, কানাডা প্রবাসী ব্যবসায়ী রোটারিয়ান আব্দুল কালাম। অনুষ্ঠানে অন্যান্য ক্লাব থেকে আগত সদস্যরা হলেন- রোটারিয়ান মিলন ভূইয়া, রোটারিয়ান মো. শাহজাহান চৌধুরী, রোটারিয়ান আব্দুল মুমিন তালুকদার, রযটার্স সিলেট প্রতিনিধি রোটারিয়ান রাজু আহমদ প্রমুখ। অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল্লাহ আল জাকির দায়িত্বপ্রাপ্ত নতুন প্রেসিডেন্ট রোটারিয়ান রাহীম ইসলাম মিছলুর কাছে কলার হ্যান্ড ওভার করেন। ক্লাব সার্ভিসে বিশেষ অবদানের জন্য অনুষ্ঠানে ক্লাব সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।-বিজ্ঞপ্তি