কেন্দ্রে তলাব করা হয়েছে সিলেট ছাত্রদলের বিদ্রোহী নেতাদের ঢাকায় তলব 

54
সবুজ সিলেট ডেস্ক :: 
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিবাদমান দ্বন্ধ এবং আসন্ন সিলেট সিটি করর্পোরেশনের নির্বাচনের সংঘর্ষ এড়াতে এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে পদত্যাগকারী ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের ৮ নেতাকে কেন্দ্রে জরুরী তলব করা হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান তাদের ঢাকায় তলব করেন।
নবগঠিত কমিঠি থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দ হচ্ছেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, সহ সভাপতি শিহাব খাঁন, যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু এবং মহানগর ছাত্রদলের সহ সভাপতি সুহেল রানা, যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুল মজিদ চৌধুরী মুহিব ইতিমধ্যেই ঢাকায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
এ ব্যাপারে জেলা পদত্যাগকারী ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেল জানান, সমস্যা নিরসনের জন্য আজ শনিবার ঢাকায় যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন  ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান। তারা ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে অবৈধ এ পকেট কমিটি বাতিল ও ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদের নিয়ে কমিটি গঠনের দাবি জানাবেন বলেও জানান তিনি।