বিশ্বনাথে মদসহ আটক ১০

11

বিশ্বনাথ অফিস ::
বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়াড়ি ও মদসহ ১০জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-জুয়াড়ি মৌলভী বাজার জেলার রাজনগর থানার উত্তরভাগ গ্রামের মৃত সুধির রঞ্জন দেবের ছেলে কানাই দেব (৪৫), বিশ্বনাথ উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সোনাফর আলীর ছেলে তাজুল ইসলাম (২৮), একই উপজেলার তবলপুর পিয়ারাইল গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২), তবলপুর উত্তরপাড়া গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে আয়না মিয়া (৩৫), তবলপুর মাঝপাড়া গ্রামের মৃত ছফর আলীর ছেলে বশির মিয়া (৪৫), মছেধর গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে সিরাজ মিয়া সিরন (৫২), সিলেট জালালবাদ থানার গোবিন্দপুর উত্তরপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে দুদু মিয়া (৫৫)। তাদের জুয়া খেলা থেকে উপজেলার মুফতির বাজার এলাকা থেকে আটক করে পুলিশ।
এদিকে, অপর অভিযানে উপজেলার সিংগেরকাছ এলাকা থেকে ৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ একজনকে আটক করা হয়। আটককৃত হলেন-উপজেলা দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছর পশ্চিমপাড়া গ্রামের জগীন্দ্র বিশ্বাসের ছেলে ঝান্টু বিশ্বাস (৩০)। অভিযানে পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ জুয়াড়ি ও একজন মাদক ব্যবসায়ী ও দুই ওয়ারেন্টভূক্তকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।