পূর্ণিমা-ই চূড়ান্ত

14

বিনোদন ডেস্ক ::
কিছু দিন ধরেই শোনা যাচ্ছিলো, আবারো সিনেমার অভিনয়ে ফিরছেন পূর্ণিমা। তাও একসঙ্গে দুটি ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন একসময়ের তুমুল জনপ্রিয় এই নায়িকা। এবার চূড়ান্ত হলো গুঞ্জনটি। একটি ছবিতে এরই মধ্যে চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা।

ছবির নাম ‘জ্যাম’। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্পে ছবির চিত্রনাট্য লিখছেন পান্থ শাহরিয়ার। ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। পূর্ণিমার অভিনয়ের বিষয়ে তিনি বলেছেন, গত বৃহস্পতিবার পূর্ণিমার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে। তিনি একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করবেন। তবে তার বিপরীতে কে থাকছেন, সেটা এখনই জানাতে চাই না।

‘জ্যাম’ নির্মিত হবে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে। এই ছবির মাধ্যমে দীর্ঘ সময় পর আবারো প্রযোজনায় আসছে প্রতিষ্ঠানটি। ছবিটির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণার জন্য আগামী ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এদিকে ‘জ্যাম’ ছাড়াও পূর্ণিমা আরো একটি ছবিতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। সেটা হচ্ছে ‘গাঙচিল’। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে এই ছবিও পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এই ছবিতে পূর্ণিমার সঙ্গে ফেরদৌসের অভিনয় করার কথা।