রোনালদোর পর এবার ইতালিতে মেসি!

14

স্পোর্টস ডেস্ক::
লা লিগায় নয় বছর ধরে রোনালদো-মেসির দ্বৈরথ দেখেছে ফুটবলবিশ্ব। আসন্ন মৌসুম থেকে তা হওয়ার উপায় নেই। কারণ সিআর সেভেন চলে গিয়েছেন সিরি আ’র জুভেন্টাসে। আর তাই এলএম টেনও যাচ্ছেন সেখানে!

জানা গিয়েছে বার্সোলোনার তারকাকে ইতালিতে আনতে চায় রোনালদোর বর্তমান ক্লাব জুভেন্টাসের প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলান। ইতিমধ্যেই ইন্টারের ক্লাব মালিক জানিয়েছেন, বড় মাপের সুপারস্টারকে সই করাতে চলেছে তারা। এরপরই গুঞ্জন জুভন্টাসে রোনালদো আসায় পাল্টা দিতে মেসিকে নিজেদের ডেরায় নিয়ে আসছে ইন্টার মিলান। জল্পনা সত্যি হলে এই মৌসুমে অন্যতম সেরা চমক হতে পারে এই ট্রান্সফার। সেই সঙ্গে ক্লাব ফুটবলে মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে না পওয়ার আপসোস যারা করছিলেন, তাদের মুখে হাসি ফোটাতে পারে এই খবর।

চলতি মাসে রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্ক ছেদ করে জুভেন্টাসে রেকর্ড অর্থের বিনিময়ে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো। তাকে নিতে মাদ্রিদকে ৮৮ মিলিয়ন পাউন্ড অর্থ ট্রান্সফার ফি দিয়েছে জুভেন্টাস। সেই অর্থের অর্ধেকটাই নাকি ইতিমধ্যে তুলে দিয়েছেন রোনালদো। ২৪ ঘন্টায় জুভেন্টাসের জার্সি বিক্রি হয়েছে পাঁচ লাখের বেশি। সেখান থেকেই ট্রান্সফার ফি’র অর্ধেক অর্থ উপার্জন করে নিয়েছে তুরিনের এই ক্লাব।

এদিকে প্রতিদ্বন্দ্বী ক্লাবের এই ঈর্ষণীয় ট্রান্সফার দেখেই এবার মাঠে নেমে পড়েছে ইন্টার মিলান। জানা গিয়েছে ইন্টার মিলারে প্রধান স্পনসর পিরেল্লির কর্ণধার জানিয়েছেন দল মেগা তারকাকে সই করিয়ে চমক দিতে চলেছে তারা।

রোনালদোর সঙ্গে মাদ্রিদের সম্পর্ক নয় বছর। আর মেসি ক্লাব কেরিয়ারে শুরু থেকেই খেলেছেন বার্সেলোনাতে। তাই বার্সা অনুরাগীরা মেসির ইন্টারে যোগ দেওয়ার জল্পনায় একটুও চিন্তত নয়! সেই সঙ্গে শেষবার রেকর্ড অর্থের বিনিময়ে নেইমারকে পিএসজিতে বিক্রি করে দেওয়ার পর দলের সেরা তারকা লিওকে ট্রান্সফারে দিতে রাজি হবে না বার্সা। এই দুই যুক্তির জন্য মেসি ভক্তরা মনে করছে মিলান টাকার থলি দেখিয়ে বাজিয়ে দেখলে দেখতে পারে। তবে কোনও ভাবেই বার্সা ছাড়বেন না আর্জেন্টাইন রাজপুত্রকে। অঘটনের ইঙ্গিত তাই উড়িয়ে দিচ্ছেন বার্সার সমর্থকরা।