৩ বছর প্রেমের পর ঘর বাঁধলেন সামিয়া

12

বিনোদন ডেস্ক ::
নতুন জীবন শুরু করলেন ‘কমলা রকেট’ খ্যাত লাক্স তারকা সামিয়া সাঈদ। গত ১৮ এপ্রিল তিনি বিয়ে করেছেন। পাত্র আবু সাফাত চৌধুরী। বিয়ের আগেই দুজনার মন দেওয়া নেওয়া ছিল। আর এই বিয়েতে দুপক্ষের পূর্ণ সমর্থন ছিল। বলা যায়, প্রেম ও পারিবারিক বিয়ে হয়েছে এটা।

১৮ এপ্রিল বিয়ে হলেও মঙ্গলবার রাজধানীর ফ্যালকন হলে ছিল সামিয়া সাঈদের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে দুই পরিবারের সদস্য, আত্মীয় স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন সামিয়ার বন্ধু, শোবিজের অনেক তারকা।

সামিয়া সাঈদ সাংবাদিকদের জানান, তার স্বামী সাফাত চৌধুরী মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত। নাটক, বিজ্ঞাপনের এক্সিকিউটিভ প্রযোজক হিসেবে ক্যামেরার পিছনে কাজ করেন।

সামিয়া বলেন, সাফাতের সঙ্গে আমার প্রথম পরিচয় ২০১০ সালে। এরপর ২০১২ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন আমাদের দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ২০১৫ সালের ১৮ এপ্রিল থেকে দুজনের চুটিয়ে প্রেম করি।

ওই প্রেমের পরিণতি হয় গত ১৮ এপ্রিল। ওইদিন তারা দুজনেই বিয়ে করেন। বর্তমানে শ্বশুরবাড়ি আছেন সামিয়া। নতুন জীবনে প্রবেশ করে সামিয়া বলেন, মানুষের জীবনে উত্থান পতন থাকবে। সবকিছু ঠেলে ভালো থাকার দায়িত্ব মানুষেরই। দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ‘কমলা রকেট’ ছবির এই নায়িকা।

‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন সামিয়া সাঈদ। অনেকগুলো নাটক, বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। পাশাপাশি গেল ঈদে মুক্তি পায় সামিয়ার প্রথম চলচ্চিত্র ‘কমলা রকেট’।

সামিয়া বলেন, বিয়ে করে অনেকেই শোবিজ থেকে হারিয়ে যায়। আমি নিয়মিত কাজ করতে চাই। শ্বশুরবাড়ি থেকে ‘মিডিয়া কাজ করা যাবেনা’ এমন কোনো বাঁধা নেই। তবে যে কাজটাই করবো, অবশ্যই সে ভালো এবং মানসম্মত হতে হবে।