১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেলায়েতের গণসংযোগ

5

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মির্জা বেলায়েত আহমদ লিটন গত বৃহস্পতিবার দিনব্যাপী ওয়ার্ডের শাহচান গাজী, নয়াসড়ক, কুমারপাড়া, মিরবক্সটুলা, খান্দাউরা, ধোপাদিঘিরপার, সওদাগরটুলা, চারাদিঘিরপার, চৌহাট্টা, পূর্ব জিন্দাবাজার, হাওয়াপাড়া ও তাঁতিপাড়া সহ পাড়া-মহল্লায় ঝুড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন।
গণসংযোগকালে কাউন্সিলর পদপ্রার্থী মির্জা বেলায়েত আহমদ লিটন সাথে উপস্থিত ছিলেন মির্জা শাহীন আহমদ, ডাঃ রাজু আহমদ, এডভোকেট সুব্রত, সাগর আহমদ, মেহরাজ চৌধুরী, মির্জা জাফর আহমদ, দিলাল আহমদ, মো. কদ্দুস সরকার, সাকিরুল ইসলাম গৌস, শ্যামেলেন্দু দাস বাণিক, শুভ দেব, দানিস মিয়া, রাজু আহমদ, অসীম সেন, রাসেল আহমদ, মির্জা শুভ, জয় বৈদ্য, সুমন আহমদ, সাগর আহমদ, শিপু আহমদ অভি, রাজীব আহমদ, রিয়াদ, আছিফ মিয়া, গৌতম, নবী হোসেন, শুভ হাওলাদার, রোমান আহমেদ, মহসীন তালুকদার, অজয় ভট্টাচার্য, উজ্জল, অসীম সেন, রাসেল প্রমুখ।
কাউন্সিলর প্রার্থী মির্জা বেলায়েত আহমদ লিটন গণসংযোগকালে বলেন, অর্থ, আধিপত্য, পেশীশক্তি দিয়ে নয়, সততা ও ভালোবসা নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই। ওয়ার্ডে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আর এজন্য ওয়ার্ডবাসীর সাহায্য ও সহযোগিতা একান্ত কাম্য। আপনাদের মহামূল্যবান ভোট ঝুড়ি মার্কা প্রদান করে আমাকে বিজয়ী করলে আমি আপনাদের স্বপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।-বিজ্ঞপ্তি