যত চেষ্টাই করেন না কেন নির্বাচন থেকে সরবো না: আরিফ

60

সবুজ সিলেট ডেস্ক ::
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, যত চেষ্টাই করেন না কেন আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। সিলেটের জনগণকে সাথে নিয়ে মাঠে থাকবো।

শুক্রবার (২৭ জুলাই) রাত ১০টায় নগরীর শাহী ঈদগাহস্থ তার প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন আরিফ।

তিনি বলেন, নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে নেতাকর্মীদের হামলা-মামলা ও গ্রেপ্তার বেড়েই চলছে। এসময় তিনি বিষয়টিকে আইনশৃঙ্খলা বাহিনীর অতিউৎসাহী কর্মকাণ্ড বলে মন্তব্য করেন।

আরিফ বলেন, নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বেশ কয়েকজন দায়িত্বশীলরা সিলেটে অবস্থান করছেন বলে খবর পেয়েছি। নির্বাচনের আগে তাদের এ ধরণের অবস্থানে প্রশাসন প্রভাবিত হচ্ছে।

নির্বাচনে ভোট কেন্দ্র দখলের আশঙ্কাও প্রকাশ করেন সদ্য সাবেক এই মেয়র। নির্বাচনের দায়িত্ব পালন করা প্রিজাইডিং অফিসারদের পরিবর্তন করা হচ্ছে। এটা কিসের আলামত বলেও প্রশ্ন রাখেন আরিফ।

আরিফ বলেন, আওয়ামী লীগ কর্মীদের দিয়ে নিজেদের নির্বাচনী কার্যালয় পুড়ানোর মাধ্যমে বিএনপি নেতাকর্মীদের উপর মামলা দেওয়ার হচ্ছে। নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা আমার কর্মীদের পরিকল্পিতভাবে গ্রেপ্তার করা হচ্ছে। এমনকি কারাবন্দী থাকা কাজী মিরাজকেও নতুন ‘ফরমাশি’ মামলায় আসামী করা হয়েছে।

বদর উদ্দিন কামরানের উদ্দেশ্যে সংবাদ সম্মেলনে আরিফ বলেন, যদি আপনি সিলেটের প্রতিনিধিত্ব করতে চান তাহলে এগুলো করে লাভ হবে না। আমরা শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন করতে চাই। জনগণ যদি আপনাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে জনগণের রায় মেনে নিবো।

নির্বাচনের ফলাফল না আসা পর্যন্ত মাঠ থেকে ফিরে যাবো না। আমাদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। প্রয়োজনে জীবন দেবো তবুও অন্যায়ের কাছে মাথা নত করবো না, বললেন আরিফ।