কারিনা, দীপিকা নাকি ক্যাটরিনা?

17

বিনোদন ডেস্ক ::
বলিউড সুপারস্টার সালমান খানের নতুন ছবি ‘ভারত’। এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু হঠাত করেই তিনি কাজটি ছেড়ে দেন। শোনা যাচ্ছে, নিক জোনাসকে বিয়ের জন্যই নাকি প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়েছেন।

এদিকে প্রিয়াঙ্কার সরে দাঁড়ানোর পর ‘ভারত’-এর জন্য নতুন নায়িকা খুঁজছেন নির্মাতা আলি আব্বাস জাফর। নতুন করে এই ছবিতে নায়িকা হওয়ার দৌড়ে তিনটি নাম বেশি শোনা যাচ্ছে। তারা হলেন, কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

ভারতীয় গণমাধ্যম জানায়, এরই মধ্যে কারিনা কাপুরকে নাকি প্রস্তাব পাঠানো হয়েছে। তিনি রাজি হলে তাকেই দেখা যাবে সাল্লুর বিপরীতে। যদি তাই হয়, তাহলে ‘ম্যায় অর মিসেস খান্না’, ‘কিউ কি’, ‘বডিগার্ড’ ও ‘বজরঙ্গি ভাইজান’-এর পর আবারো সফল জুটি সালমান-কারিনাকে একসঙ্গে দেখা যাবে।

এছাড়া ক্যাটরিনা কাইফকেও দেখা যেতে পারে ‘ভারত’-এ। কারণ এরই মধ্যে সালমান ও ক্যাটরিনা জুটি বেঁধে বক্স অফিসে ঝড় তুলেছেন। তাই এই জুটি অনেকটাই নিরাপদ।

অন্যদিকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সালমান খান এখনো জুটি বাঁধেননি। তাই নতুন একটি জুটিও পেতে পারে বলিউড। যদিও কিছুই এখনো নিশ্চিত নয়। আনুষ্ঠানিক ঘোষণার জন্য আরো কিছু দিন অপেক্ষা করতে হবে।