হবিগঞ্জে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ চুনারুঘাটে উদ্ধার

15

হবিগঞ্জ প্রতিনিধি::
দুইদিন নিখোঁজ থাকার পর হবিগঞ্জে নিখোঁজ হওয়া ব্যবসায়ী গৌরাঙ্গ দাসের মরদেহ চুনারুঘাটের খোয়াই নদী থেকে উদ্ধার করা হয়েছে।
গত শনিবার বিকেলে উপজেলার পুর্ব বড়াইল অংশে স্থানীয় লোকজন অজ্ঞাত যুবক খোয়াই নদীর ছড়ার পানিতে ভেসে আছে দেখলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। গৌরাঙ্গ দাশ হবিগঞ্জ শহরের বেবীস্ট্যান্ড এলাকার ব্যবসায়ী এবং ইনাতাবাদ এলাকার মৃত রমেন্দ্র লাল দাশ চৌধুরীর ছেলে।
গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে দোকান থেকে বেড়িয়ে যাওয়ার পর গৌরাঙ্গ দাস নিখোঁজ হন। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। শনিবার বিকেলে মরদেহ উদ্ধারের খবর পেয়ে তার পরিবারের লোকজন সেখানে গিয়ে মরদেহটি সনাক্ত করেন।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, স্থানীয় লোকজন খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে হবিগঞ্জ শহরের নিখোঁজ হওয়া ব্যবসায়ীর পরিবারের লোকজন মরদেহ সনাক্ত করেন।
তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে ওই ব্যবসায়ীকে হত্যা করে মরদেহটি সেখানে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে পুলিশ তদন্তে নেমেছে।