বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমীতে সংবধনা

19

বিশ্বনাথ অফিস ::
বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমীতে দুই প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেলে একাডেমীর হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
প্রবীণ মুরব্বী আবদুল মনাফের সভাপতিত্বে ও একাডেমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ জাকারিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক আলহাজ্ব মো. ছোরাব আলী।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইতালী প্রবাসী শিক্ষানুরাগী আবদুল আলী। স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী, তরুণ সমাজসেবক আবদুল বাছিত শামিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ বিডি ২৪ ডটকম সম্পাদক ও প্রকাশক তজম্মুল আলী রাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক মামুন মিয়া, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কামরুল হাসান, আবদুল খালিক, বিদ্যালয়ের শিক্ষার্থী বুশরা বেগম। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন একাডেমীর সপ্তম শ্রেণির শিক্ষার্থী বুশরা বেগম। গজল পরিবেশন করেন অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া বেগম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী রহমত আলী, আলতাবুর রহমান, চমক আলী, আবদুল কুদ্দুছ, ফারুক মিয়া, ফজর আলী, মখলিছ আলী, মুসলিম আলী, নিজাম উদ্দিন, আনোয়ার মিয়া, আলোকচিত্রি শফিকুল ইসলাম সফিক, একাডেমীর শিক্ষক প্রদীপ কুমার দাস, ইব্রাহিম আলী, আক্তার হোসেন, মিশুক চন্দ্র দাশ, মশাহিদ আলী, আলী হায়দার, রুহুল আমিন, ঝর্ণা বেগম, আমিনা বেগম, নাজমীন বেগম, রাসমিন বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক আলহাজ্ব মো. ছোরাব আলী বলেন, বিদ্যালয় প্রতিষ্ঠা করে একটি শ্রেষ্ঠ কাজ করেছে আবদুল বাছিত শামিম। যে প্রতিষ্ঠান থেকে শিক্ষা অর্জন করে আজকের শিশুরা দেশ ও জাতির কল্যাণ বয়ে আনবে। আলোকিত শিমুলতলাসহ গোটা এলাকা। বক্তব্যে তিনি বিত্তবানসহ সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করে ওই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।