দোয়ারাবাজারে ৩দিনব্যাপী কৃষি ও বৃক্ষ মেলার উদ্বোধন

18

সুনামগঞ্জ প্রতিনিধি ::
“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের দোয়ারাবাজারে ৩ দিনব্যাপী কৃষি ও ফলজ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।
গতকাল রোববার সকাল ১১ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্বরে কৃষি ও ফলজ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে উপজেলা চত্বর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও কৃষকদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পরিষদের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ এর সভাপতিত্বে উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার সোহবার হোসেনের পরিচালনায় এতে প্রধান অথিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ তৌফিক হোসেন খান বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মেহেরউল্ল্যাহ, আব্দুল হালিম বীরপ্রতীক, সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আ ন ম বদরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. শহিদুল্লাহ, উপ সহকারী কৃষি অফিসার বিজয় চন্দ্র দেব, আব্দুল মান্নান, আনম বদরুল আলম, বাবুল চন্দ্র রায়, আলী আজগর প্রমূখ। অনুষ্টানে উপস্থিত সকল ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামূল্যে ১টি করে পেয়ারা চারা বিতরণ করা হয়েছে।