প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এড. রনজিত সরকার

18

সুনামগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতেই জাতির পিতার আত্মার শান্তিতে ১মিনিট নিরবতা পালন করা হয়। মঙ্গলবার বিকেলে সাচনা বাজারে জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবিলীগের আয়োজনে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি হাসান জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সম্পাদক মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী। প্রধান বক্তা সিলেট জেলা আ”লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী এড. রনজিত সরকার।

বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম সেলিম আহমেদ সেলিম, সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক দেবাংশু দাস মিঠু, জামালগঞ্জ কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিপ্রেশ রায়, উপজেলা যুবলীগ নেতা বুরহান আল আজাদ, উপজেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক টনিক বণিক প্রমুখ।

এসময় প্রধান বক্তার বক্তব্যে এড. রনজিত সরকার বলেন, দেশ এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাথা উচু করে দাড়িয়েছে। জাতিকে পৌছে দিয়েছে উন্নয়নের শিখরে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের জোয়ার বসেছে সারা দেশে। আর এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি অপশক্তি নানা ধরনের বিভ্রান্তি চালাচ্ছে। এই মাস শোকের মাস। এ মাসেই আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মম ভাবে হত্যা করা হয়। ৭১এর সেই কালো অধ্যায় এখনো ভুলেনি জাতি।

পিতার আদর্শকে লালন করেই মমতাময়ী শেখ হাসিনা ১৮ কোটি জনগণের অন্তরে স্থান করে নিয়েছেন। জনগনের আশা আকাঙ্খা পুরণের জন্যই ডিজিটাল বাংলাদেশের স্বপ্নাদ্রষ্টা আমাদের প্রধানমন্ত্রী এখন বিশ্বের একটি পরিচিত মুখ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী হিসেবে গড়ে তোলার জন্য তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা রনজিত সরকারের ডাকে ঐক্যবদ্ধ হয়েছেন। এবং উপস্থিত জনতা প্রধানমন্ত্রীর কাছে দাবী জানিয়েছেন আগামী নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে এড. রনজিত সরকারকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার জন্য।