দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত ১০

13

সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবর সেতুর কাছে সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কে ঢাকা থেকে ছুটে আসা যাত্রীবাহী লিমন পরিবহনের একটি বাস রাস্তা থেকে ছিটকে নিচে উল্টে যায়। এতে এক যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার সকাল পৌণে ৭ টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লিমন পরিবহনের ছাদের উপরে নানা প্রজাতির অনেক মালামাল বোঝাই করে অল্প সংখ্যক যাত্রী নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জ আসছিল। বৃহস্পতিবার সকাল পৌণে ৭টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর পূর্ব পাশে এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে উল্টে যায়।

এসময় ঘটনাস্থলেই দিরাই উপজেলার জগদল গ্রামের গোলাম মোস্তফার ছেলে আবু বক্কর সিদ্দিক (৫২) নামের এক যাত্রী মারা যান। গুরুতর আহত হন অন্তত ১০ জন। দুর্ঘটনার পর গাড়িটির ইঞ্জিন যন্ত্র জানালা খুলে পড়ে গেছে। গাড়িটি দুমড়ে মুছড়ে গেছে।

খবর পেয়ে সাথে ট্রাফিক পুলিশ ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। আহতদের দ্রুত কৈতক হাসপাতাল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লিমন পরিবহনের যাত্রী কাদির বলেন, লক্কর ঝক্কর যাত্রীবাহি এই বাসটি ছিল খুবই দুর্বল। ছাদে ছিল প্রচুর মাল। যে কারণে দূর্ঘটনার পরই যন্ত্রপাতি খুলে বাসটি ধুমরে মুছরে গেছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঢাকা থেকে ছুটে আসা লিমন পরিবহন উল্টে গিয়ে ১ জন আহত ও ১০ জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।