ইসলামী ছাত্র সংস্থার রজত জয়ন্তী উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

19

বিশ্বনাথ অফিস
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী এম. এ মান্নান আগামী শনিবার দুপুরে বিশ্বনাথে আসছেন। তিনি বিশ্বনাথ কামিল মাদরাসায় বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার রজত জয়ন্তী উৎসব ও ২৩তম বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। ছাত্র সংস্থার রজত জয়ন্তী উৎসব ও মন্ত্রীর আগমন উপলক্ষে সংগঠনটি ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। এ উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে সংগঠনটি। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের আল মারজান কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সংস্থার সদস্য সচিব মোহাম্মদ আলতাফ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ছাত্র সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা আহমদ আলী হেলালী, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম-আহবায়ক তজম্মুল আলী রাজু, সাংবাদিক আশিক আলী, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব আব্বাস হোসেন ইমরান, সংস্থার সাবেক সভাপতি শফিক আহমদ পিয়ার। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য হাফিজ মাওলানা আলী নুর।

এসময় সংস্থার সাবেক সভাপতি আলতাফুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের আহবায়ক মোহাম্মদ আলী শিপন, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নুর উদ্দিন, সাংবাদিক রুহেল উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য পাবেল সামাদ, সাংবাদিক আবদুস সালাম, বদরুল ইসলাম মহসিন, সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আবুল কাশেম উপস্থিত ছিলেন ।