বিয়ানীবাজারে হামলায় আহত ছাত্রলীগ কর্মীর অবস্থা আশঙ্কাজনক

46

বিয়ানীবাজার প্রতিনিধি
দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ কর্মী হাবিবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঈদের আগের দিন মঙ্গলবার রাত ৯টার দিকে বিয়ানীবাজার পৌরসভার নিমতলা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা চালায়।

দুর্বৃত্তদের হামলায় মারাত্মকভাবে আহমত হয়ে হাবিব মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারিরা চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, যুবকরা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। হাবিব মাটিতে পড়ে গেলে মোটর সাইকেলে করে তারা পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় হাবিবকে পথচারীরা উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কর্তব্যরত ডাক্তার সিলেট প্রেরণের পরামর্শ দেন। সিলেট ওসমানি হাসপাতালে ভর্তির তার শারিরীক অবস্থার তেমন উন্নতি ঘটেনি। স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যান।

যুবক হাবিবের উপর হামলার প্রকৃত রহস্য এখনো অজানা রয়েছে। কি কারণে তার উপর হামলা হয়েছে সেটি স্বজনরা ঠিক করে বলতে পারছেন না।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী বলেন, যুবক আহত হওয়ার বিষয়টি আমরা শুনেছি। এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ করেনি। তিনি বলেন, অপরাধী সনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার সময় আশপাশ এলাকায় যারা ছিল তাদের সাথে কথা বলে অপরাধীদের সনাক্ত করার চেষ্টা চলছে।