হবিগঞ্জে খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৪০

17

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে ফুটবল খেলা নিয়ে দু’গ্রামবাসির মধ্যে সংঘর্ষে প্রায় ৪০ জন আহত হয়েছে। রবিবার বিকেলে মাধবপুর উপজেলার মীরনগর এলাকার মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মীরনগর এলাকায় একটি জমিতে রবিবার বিকেলে ফুটবল খেলতে যায় মীরনগর ও মাধবপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কিছু যুবক। এ সময় দু’গ্রামের যুবকরা কারা আগে মাঠে খেলবে তা নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। পরে দু’গ্রামের যুবকরা সংঘর্ষে লিপ্ত হয়। এ খবর দু’গ্রামবাসির মধ্যে ছড়িয়ে পরলে তারা লাটি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে প্রায় ৪০ জন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় হুজাইফা (২৫), রনি (১৮), নজরুল ইসলাম (২০), মো. কুদ্দুস (৩০) শহীদুুল (১২), মন্নর আলী (২৫), মজিবুর (২৬), সালাম (২১), তোতা মিয়া (২১), রফিক মিয়া (১৮), মাহফুজ মিয়া (৬০), কালা মিয়া (১৯), শাহজাহান মিয়া (৫০), রাজিব (১৬), জিল্লুর রহমান (২৮), ইমরান (২১), মো. সাদেক মিয়া (২২), আনোয়ার হোসেন (১৮), মো. সাহেব আলী (৭০), মঈন উদ্দিন (২২), রুবেল মিয়া (২৫), আসুক মিয়া (৩৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় এবং আহত অন্যান্যদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি।