সিলেট ত্যাগ করলেন কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

92

স্টাফ রিপোর্টার
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষ্যে শোকসভা শেষে সিলেট ত্যাগ করেছেন সড়কপরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাদেরকে বিদায় জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে গতকাল বৃহস্পতিবার সিলেট রেজিস্টারি মাঠে শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, সংসদ সদস্য ওবায়দুল কাদের। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ শোকসভার আয়োজন করা হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ, সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ আরো কয়েকজন কেন্দ্রীয় নেতা। তারা সবাই ওবায়দুল কাদেরের সাথে সিলেট ত্যাগ করেছেন। সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।