অসুস্থ জুয়েলকে দেখতে তারেক রহমানের প্রতিনিধি দল

90

মহানগর বিএনপি সদস্য, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাতা আহবায়ক অসুস্থ কামাল হাসান জুয়েলকে দেখতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিশেষ নির্দেশে যুক্তরাজ্য এবং কেন্দ্রের সমন্বয়ে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল জিয়াউর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা ডা. ফারহাদ মাজহার হোসেন ডোনারের নেতৃত্বে গত বৃহস্পতিবার নর্থ ইষ্ট মেডিক্যাল কলেজে আসেন এবং চিকিৎসার যাবতীয় খোঁজ খবর নেন এবং প্রতিনিধি টিম আশ্বাস প্রদান করেন প্রয়োজনে উন্নত চিকিৎসার্থে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জিয়াউর রহমান ফাউন্ডেশন পাশে থাকবে। পরে তারণ্যের অহংকার তারেক রহমানের শুভেচ্ছা উপহার পৌঁছে দিয়ে যান।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারর্পাসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী,  মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, কেন্দ্রীয় বিএনপির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, বিএমএর সাবেক সভাপতি ডা. শামিমুর রহমান, জেলা বিএনপির সহ সভাপতি ও দক্ষিণ সুরমা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, মহানগর বিএনপির সহ সভাপতি ডা. নাজমুল ইসলাম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফয়ছল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি সিদ্দিকুর রহমান পাপলু, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন সহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের কয়েক শতাধিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্যের প্রতিনিধি দলের সমন্বয়কারী হিসেবে কাজ করায় যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন এবং সিলেটে প্রতিনিধি দলকে স্বাগত জানানোর জন্য বিএনপি চেয়ারর্পাসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির সহ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কামাল হাসান জুয়েল।-বিজ্ঞপ্তি