নির্বাচনোত্তর মতবিনিয়ম সভায় কাউন্সিলর মুনিম

26

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের উদ্যোগে নির্বাচনোত্তর মতবিনিময়, শপথ গ্রহণে অংশগ্রহণ সংক্রান্ত আলোচনা ও এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সন্ধ্যায় নজরুল ইসলাম মুমিনের কার্যালয় প্রাঙ্গনে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম মুনিম বলেন, এলাকার মানুষের ভালোবাসায় আমি বিমুগ্ধ। তাদের স্নেহ ভালোবাসা ও,দোয়ার পরশে আবারো আমার প্রিয় জনসাধাণের খেদমত করার সুযোগ লাভ করেছি। গরিব-দুঃখি-শ্রমিক-কৃষক সহ সর্বস্তরের জনসাধারণ তাদের অন্তর দিয়ে আমাকে ভালোবাসেন বলেই তারা তাদের পবিত্র আমানত ভোট দিয়ে আমাকে বারবার নির্বাচিত করেছেন। তাদের এই ঋন কোন দিন শোধ হবার মতো নয়। তিনি বলেন, ওয়ার্ডের সমস্যা আমারই সমস্যা। আমি মনে প্রাণে চাই ১৪নং ওয়ার্ড মাদক ও সন্ত্রাসমুক্ত একটি পরিচ্ছন্ন এলাকা হিসেবে গড়ে উঠবে। ওয়ার্ডবাসীর স্বাস্থ্য রক্ষায় বিশুদ্ধ খাবার পানি বিতরণের ব্যবস্থা করা হবে। সেজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেস্টায় একটি আধুনিক প্রযুক্তি নির্ভর ও তিলোত্তমা ওয়ার্ড গঠন করা সম্ভবপর হবে। সমাজের অন্যায় অবিচার দুর করে বাসযোগ্য একটি পরিবেশ নির্মান করাই আমার অন্যতম লক্ষ্য। তিনি বলেন, ছড়ারপার এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয় নেই। যে কারণে এলাকার কোমলমতি শিশুরা অনেক কষ্ট করে দুরদুরান্তে গিয়ে লেখাপড়া শিখতে হচ্ছে। এতে অনেক প্রতিভা ঝরে পড়ছে। তাই শিক্ষামন্ত্রী, সিটি মেয়রসহ সংশ্লিষ্ট সকলের কাছে একটি প্রাইমারী স্কুল প্রতিষ্ঠার ব্যাপারে আন্তরিক সহযোগিতা কামনা করেন নজরুল ইসলাম মুনিম।

অনুষ্ঠানে ১৪নং ওয়ার্ডের ছড়ারপার, কালীঘাট, কামালগড়, মহাজনপট্টি, কাষ্টঘর, বন্দরবাজার, জল্লারপার সহ ১৪নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

তাছাড়া এলাকায় বসবাসরত কালিঘাটের বিপুল সংখ্যক শ্রমিক নেতাকর্মী অনুষ্ঠানে অংশগ্রহন করেন। প্রবীন ব্যবসায়ী মো. আনা মিয়ার সভাপতিত্বে ও যুব নেতা ও সমাজকর্মী কালাম আহমদের উপস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ছড়ারপার জামে মসজিদের সাধারণ সম্পাদক ও ক্রীড়া অনুরাগী মো. সিরাজুল ইসলাম সিরাজ, মুরব্বি আব্দুর রহমান, মেহবুব আহমদ, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, তরুণ সমাজকর্মী আবুল হাসেম জাকারিয়া, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, এডভোকেট আব্দুর রউফ মিলাদ, স্বপন কর্মকার, ইউসুফ বক্স অপু, জাহাঙ্গীর আলম, মানিক হোসেন, সুমন চক্রবর্তী, মো. বেলাল আহমদ, কার্তিক দত্ত, বাবুল দত্ত, নুর হোসেন, আনোয়ার হোসেন হান্নান, ইকবাল আহমদ, মাসুম আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি