ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত কাউন্সিলর মুনিম

11

সিলেট সিটি কপোরেশনের ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমকে নিয়ে নগরীতে এক বিশাল শোডাউন করেছেন ওয়ার্ডের সর্বস্তরের জনতা। গত ৫ সেপ্টেম্বর গণভবনে নির্বাচিত কাউন্সিলর হিসেবে শপথ গ্রহণ শেষে গতকাল শনিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছলে তাকে বিপুলভাবে সংবর্ধনা জানান বিভিন্ন শ্রেণিপেশার অসংখ্য মানুষ। পরে এক মোটর শোভাযাত্রা নিয়ে ছড়ারপারস্থ নিজ বাসায় ফেরেন কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম। এসময় কর্মী সমর্থক ও শুভাকাঙ্খীরা মুনিমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। কর্মী সমর্থকরা নজরুল ইসলাম মুনিমকে ফুল দিয়ে এবং মাল্যভূষিত করে সম্মান জানান।

শোডাউন শেষে ছড়ার পারস্থ কাউন্সিলর মুনিমের কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত সংক্ষিপ্ত এক সভায় নজরুল ইসলাম মুনিম বলেন, ১৪নং ওয়ার্ডবাসীর অকুন্ঠ সমর্থন আর সর্বস্তরের মানুষের ভালবাসা পেয়ে আমি বিমুগ্ধ। ওয়ার্ডবাসী যে স্বপ্ন আর আকাংখা নিয়ে আমাকে বার বার কাউন্সিলর পদে বিজয়ী করেছেন জীবন দিয়ে হলেও তাদের এই ভালবাসায় ঋণ শোধ করব।

তিনি বলেন, আজীবন মানুষের খেদমতে নিজেকে নিয়োজিত রাখতে চাই। গরীব দুঃখী ও মেহনতী মানুষের মুখে হাসি ফুটাতে আমি আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ১৪নং ওয়ার্ডকে আধুনিক জনবান্ধব ও পরিচ্ছন্ন শান্তিপূর্ণ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

যুব সংগঠক ও সমাজকর্মী কালাম আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানের অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ছড়ারপার জামে মসজিদের সেক্রেটারী ক্রীড়া সংগঠক সিরাজুল ইসলাম শামীম, মুরব্বী আনা মিয়া, সাংবাদিক আবুল মোহাম্মদ, আব্দুল হাসিম জাকারিয়া, জনি খান, মুরাদ হোসেন, মাসুম আহমদ, মারফত আলী, আব্দুর রহিম, লিয়াকত হোসেন, রমিজ আহমদ, এম.এ মতিন, লায়েক আহমদ, কামরুল ইসলাম, মিরাশ আলী, ইঞ্জিনিয়ার কালাম, অহিদ বক্স, স্বপন কর্মকার, হাফিজ উদ্দিন, ওয়াহিদ বক্স, হানিফ মিয়া, মহি উদ্দিন উজ্জল, বাছন মিয়া, তারেক আহমদ তপু, আরিয়ান আহমদ সৌরভ, মাহমুদুুল হাসান নাজির, ফজলু মিয়া, রফিক আহমদ অপু, সুমেল আহমদ, শাহাদাত আহমদ, আব্দুর রহমান ভূইয়া, আতিকুর রহমান রনি, নাসিমুর রহমান নাসিম, বাদল আহমদ, আনোয়ার হোসেন, রুবেল আহমদ প্রমুখ। -বিজ্ঞপ্তি